• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রাস পূজায় অংশ নিতে দুবলার পথে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা অবশেষে শিশু সোহানা হত্যায় মায়ের দায় স্বীকার শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

গাজীপুর ট্রেন ও বাস সংঘর্ষ নিহত ২

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ৭ নভেম্বর ২০২০ | ৪:০১ pm
                             
                                 

গাজীপুরের কালিয়াকৈরে চিলাহাটি থেকে ছেড়়ে আসা নীলসাগর ট্রেনের সাথে বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় ঢাকার সাথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

আজ শনিবার ভোর ৪ টা ১০ মিনিটের দিকে কালিয়াকৈরের সোনাখালি রেল ক্রসিংয়ে একটি বাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ট্রেনটি বাসকে দুমড়ে দুমড়ে আধা কিলোমিটার সামনে নিয়ে আসে। এ সময় বাসের একজন যাত্রী নিহত হয়। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান আরও এক বাসের যাত্রী। এছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন বাসের যাত্রী।

নীলসাগর ট্রেনের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনার পর থেকে ঢাকার সাথে উত্তরবঙ্গে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে। ফায়ার সার্ভিস এই ঘটনার পর ট্রেনের ইঞ্জিনের সামনে বাসটি সরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর