• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভসমাবেশ

এম.হাসান, গাইবান্ধা
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ অক্টোবর ২০২০ | ৫:৫৪ pm
                             
                                 

নোয়াখালীজেলার বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।
সোমবার (অক্টোবর ০৫) দুপুরে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র গাইবান্ধা এ কর্মসূচির আয়োজন করে।
কর্মসূচি সফল করার লক্ষ্যে একটি বিক্ষোভ মিছিল গাইবান্ধা শহরের প্রধার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলগেট সমবেত হয়ে একটি বিক্ষোভ সমাবেশ করে।
নারীমুক্তি কেন্দ্রের সভাপতি সুভাসিনী দেবীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- নারী সংগঠনের সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, লিজা উল্যা, ছাত্র ফ্রন্টের সভাপতি পরমানন্দ দাস, সাধারণ সম্পাদক রাহেলা সিদ্দিকা ও মাহবুব আলম মিলন প্রমুখ।
সমাবেশে নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে বখাটে, ধর্ষক, নারী নির্যাতনকারীদের শাস্তি হয় না বরং নিরপরাধ ভূক্তভোগীরারই বারবার লাঞ্ছিত হয়, থাকতে হয় ভয়ে ভীত হয়ে, আইন পায়না অপরাধীদের খুঁজে । সঠিক বিচার না হওয়ার কারনে এসব ঘটনার প্রবণতা দিনদিন বৃদ্ধি পাচ্ছে । নারীর নিরাপত্তা বিধানে সরকার ও প্রশাসনের ব্যর্থতায় অপরাধীদের দৌরাত্ম্য দিনে দিনে সীমা ছাড়িয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 26
    Shares


এই বিভাগের আরো খবর