• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্মপাশায় নবীকে অবমাননার নিন্দা জানিয়ে বিক্ষোভ মিছিল

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৯:৪৮ pm
                             
                                 

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স.)’র ব্যাঙ্গ চিত্র করে অবমাননার তীব্র নিন্দা জানিয়ে বাদশাগঞ্জ অঞ্চলের মুসলিম জনতার ব্যানারে বুধবার বেলা ১১টার দিকে বিভিন্ন গ্রাম ও মাদ্রাসা থেকে আসা ছাত্র, শিক্ষক জ মুসলিম জনতা কে সাথে নিয়ে বাদশাগঞ্জ ইসলাময়া মাদ্রাসার মুহতামীম ও শিক্ষকগণ বিক্ষোভ মিছিল করেছেন।

বাদশাগঞ্জ ইসলামিয়া মাদ্রাসার মুহতামীম মাওলানা আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও নাজিমে তালিমাত হাফেজ মাওলানা আনোয়ার হোসেন এর সঞ্চালনায়।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ মাদ্রাসার মুহতামীম মুফতি আশরাফ আলী ,বীর উত্তর ঈদগাহ নুরুল উলুম মাদ্রাসার মুহতামীম হাফেজ শহিদুল্লাহ, গবী হিফযুল কোরআন আশরাফিয়া মাদ্রাসার মুহতামীম হাফেজ আবুল বাশার, মাওলানা ওমর ফারুক, মাওলানা মাহবুবুর রহমান মজনু, মাওলানা ফয়সাল আহমেদ, প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি গোটা বিশ্ব লক্ষ্য করছে ফ্রান্সের সরকার ও দেশটির গণমাধ্যমেও মহানবী হজরত মুহাম্মদ (স.) ও ইসলাম অবমাননাকর অপতৎপরতার সমর্থন দিচ্ছে। ফ্রান্সসহ বিশ্বের যেসব দেশ ইসলাম ও মুসলমানদের নিয়ে এসব ধৃষ্টতা প্রদর্শন করছে, এতে তাদের দীনতা, অজ্ঞতা ও অসহায়ত্বই প্রকাশ পাচ্ছে।বিশ্বের বুকে মুসলিম উম্মাহর মনোবলকে ভেঙে দিতেই যুগে যুগে ইসলাম বিদ্বেষীরা ইসলামের উপর বারবার আক্রমণ করেছে। বিশ্বনবীর ব্যঙ্গ চিত্র প্রকাশ তারই ঘৃণ্য অপপ্রয়াসের অংশ। ফ্রান্স সরকার মানুষের বিশ্বাসের অনুভুতির জায়গটিকে ক্ষতবিক্ষত করছে। বিশ্বাসের স্বাধীনতা বলতে কিছু একটা তাও বোঝে বলে মনে হয়না। ফ্রান্সের সরকারকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। তা না হলে মুসলমানরা ঐক্যবদ্ধভাবে ফ্রান্সের বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং মহানবী হযরত মুহাম্মদ (সা.)’র সত্য ও ন্যায়ের বার্তা গোটা বিশ্বে পৌঁছে দেবে।

সংবাদটি শেয়ার করুন
  • 57
    Shares


এই বিভাগের আরো খবর