• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

পাবনায় ধর্ষণ বিরোধী মানববন্ধন করেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ১:১৯ am
                             
                                 

দেশব্যাপী লাগাতার ধর্ষণ লীলার প্রতি তীব্র নিন্দা জানিয়ে পাবনার গোপালপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া স্থানীয় শিক্ষার্থীরা। শুক্রবার (৯ অক্টোবর)বিকেলে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উদ্ভোদনী বক্তব্য রাখেন রাজাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মমিন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেবাড়িয়া ডিগ্রি কলেজের প্রভাষক আশরাফুল আলম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার আরিফুল ইসলাম।

স্থানীয় দের মধ্যে বক্তব্য রাখেন রানা স্যার, মমিন স্যার। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুবায়ের, শাকিল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশিক,মনিরুল, ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাইম,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সজিব, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুরাদ।স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন শুভ, সাইমন,নজরুল, আসাদুল, মুরশিদ, আলামিন সহ শত যুবক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুরাদ হোসেন।

সংবাদটি শেয়ার করুন
  • 34
    Shares


এই বিভাগের আরো খবর