• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুনামগঞ্জে টাকার জন্য দপ্তরীকে গাছের বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ৭:১৬ pm
                             
                                 

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুক্তাখাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীকে সুদের টাকার জন্য গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় সুদখোর মহাজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগী ।

স্কুলে দায়িত্ব পালনরত অবস্থায় এক সুদখোর মহাজন টাকা পাবে বলে গতকাল মঙ্গলবার তাকে গাছের সাথে বেঁধে বেদড়ক পিটানোর মতো একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। দপ্তরীর নাম মো. তোফায়েল মিয়া(২৭)। সে মুক্তাখাই গ্রামের মৃত ফজর আলীর ছেলে। নির্যাতনকারীর নাম মো.শাহানুর মিয়া। সে ও একই গ্রামের মো. আনোয়ার মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নির্যাতনকারী দাদন ব্যবসায়ী শাহানুর মিয়া চক্রবর্তী সূদে এক লাখ টাকা ঐ দপ্তরী দেয়। কিন্তু টাকা সময় মতো পরিশোধ করতে পারেনি বলেই তাকে গাছের সাথে বেধেঁ বেথের রোল দিয়ে পেঠাতে থাকে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সে তাদের ও অপমানিত করে। নির্যাতনকারী এ সময় আরো বলেন আমার এক লাখ টাকা না দিলে তোর এমন কোন বাবা নেই তোকে আমার নিকট হতে উদ্ধার করতে পারবে।এভাবে বলে হুংকার দিয়ে দপ্তরীতে বেদড়ক পেঠাতে থাকে।
পরে স্থানীয় লোকজন পুলিশকে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসা হয়।এইদপ্তরী নিজে বাদি হয়ে নির্যাতনকারী শাহানুরকে আসামী করে রাতেই দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে নির্যাতনকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরেতাকেচিকিৎসার জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে দক্ষিণসুনামগঞ্জথানার অফিসার ইনচার্জ কাজিমো. মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিতকরে জানান,মামলা হয়েছে এবংআসামীকে ধরতে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর