• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৫৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের উপকরণ আগুনে পুড়ে ধ্বংস মুজিববর্ষ ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ  সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ১:৩৮ am
                             
                                 

বিশ্ব পরিবেশ দিবস উদ্যাপন উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ মধুমালা রেডিও ক্লাব বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির অংশ হিসেবে ক্লাবের সদস্যদের নিয়ে গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়।

মধুমালা রেডিও ক্লাব বেতার শ্রোতা ও ক্লাব সদস্যদের নিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদ্যাপন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। মধুমালা রেডিও ক্লাব সভাপতি ও কেন্দ্রীয় বেতার শ্রোতা ক্লাবের সদস্য মোঃ শাহাদাত হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচি পালন করা হয়।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বা কোভিড-১৯ এর কারণে নিরাপদ দূরত্ব বজায় রেখে চারা রোপণ ও বিতরণ করা হয়। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে কর্মসূচির অংশ হিসেবে বাড়ির ছাদ, টব এবং আঙিনায় গাছের চারা রোপণ করা হয়। এছাড়াও ক্লাব সদস্য, বেতার শ্রোতা ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

এর মধ্যে রয়েছে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা। এ বছর ক্লাবের উদ্যোগে ২০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হবে বলে ক্লাব সভাপতি নিশ্চিত করেছেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রবীন শ্রোতা শিশমোহাম্মদ, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বাবুল আক্তার, বেসরকারি সংস্থার কর্মী মাসুদ আনসারী প্রমুখ।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১০ নং শাহ্জাহানপুর ইউনিয়নে মধুমালা রেডিও ক্লাব শতাধিক রেডিও শ্রোতা নিয়ে শিশু-কিশোর ও তরুণ যুবকদের মাঝে নিরাপদ পরিবেশ, শিক্ষা ও সচেতনতার মাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর