• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ব্যতিক্রমী খাবারে ভিটাসাইরে জমে উঠেছে ব্যতিক্রমী ফুড আড্ডা ও কফি জোন

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ১২:১৩ am
                             
                                 

মাগুরা শহরের ভিটাসাইর এলাকায় সদ্য প্রতিষ্ঠিত মুক্তিযোদ্ধা সুপার মার্কেটটি ইতিমধ্যে জমে উঠেছে। এ মার্কেটে ইতিমধ্যে প্রতিষ্ঠিত হয়েছে ‘ফুড আড্ডা এন্ড কফি জোন‘ নামে একটি ব্যতিক্রমধর্মী ফাস্ট ফুড কর্ণার। প্রতিষ্ঠানটির কর্ণধর বীর মুক্তিযোদ্ধা অনোয়ার হোসেনের সন্তান আমজাদ হোসেন জানান- পাসপোর্ট অফিস, মডেল মসজিদ, বিআরটিএ অফিসসহ নানা কারণে শহরের ভিটাসাইর এলাকা এখন অনেক বেশী গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। সে বিবেচনা থেকেই এখানে আমরা ফুড আড্ডা এন্ড কফি কর্ণার নামে এ প্রতিষ্ঠানটি স্থাপন করেছি।

এখানে সুদক্ষ কারিগর দ্বারা চিকেন পাকোড়া, চিকেন ফ্রাই, চিকেন বার্গার, ভেজিটেবল বার্গার, চিজ বার্গার, অরেঞ্জ জুস, অ্যাপল জুস, বানানা জুস, ভার্জিন মোহিতা, কাপ দই, কাপ রসমালাই, ফিরনি, চিকেন বারবিকিউ গ্রীল, কোয়েল ফ্রাইসহ নানা ধরনের ব্যতিক্রমী খাবারের সংযোজন করা হয়েছে। এর সঙ্গে আগামী সপ্তাহ থেকে এখানে কালিগঞ্জের বিখ্যাত সুবলের রসগোল্লা ও বগুড়ার দই এর ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, শহর থেকে কোলাহলমুক্ত পরিবেশে একেবারে ফ্রেশ খাবার পরিবেশনই আমাদের লক্ষ। আমরা আশাকরি মাগুরাবাসির সহযোগিতায় এ প্রতিষ্ঠানটিকে নিরাপদ ও রুচি সম্মত খাবারের একটি ব্যতিক্রমী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে পারবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর