• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

এবার বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ | ১০:৩৫ pm
                             
                                 

বলিউডে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকারা সংসারে মন দিচ্ছেন। সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সিঁথিতে সিঁদুর দিয়েছেন। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও একবার বি-টাউনে বাজতে চলছে সানাইয়ের সুর।

জানা গেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর।

তিনিও বরুণের মতো দীর্ঘদিনের বন্ধুর গলায় দাম্পত্যের মালা দিতে চলেছেন। যার নাম রোহন শ্রেষ্ঠা। তার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন শ্রদ্ধা। বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পর শ্রদ্ধার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

বরুণ-নাতাশার বিয়ের পর তাদের শুভেচ্ছা জানান শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহন। তার শুভেচ্ছা পেয়ে পালটা প্রশ্ন করে বসেন বরুণ। শ্রদ্ধা এবং তিনি এবার সাতপাঁকে বাঁধা পড়ার জন্য তৈরি কি না বলে প্রশ্ন করেন বরুণ।

রোহন সে বিষয়টি এড়িয়ে গেছেন কৌশলে। শ্রদ্ধাকেও দেখা যায় চুপ করে থাকতে। বরুণের প্রশ্নটি উসকে দিয়েছে শ্রদ্ধার বিয়ের আলোচনা।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে। লকডাউনের মাঝেও শ্রদ্ধার সঙ্গে রোহনকে বেশ কয়েকবার চোখে পড়ে রাস্তায়। যদিও পাপারাতজির সামনে কখনওই মুখ খুলতে দেখা যায়নি রোহন বা শ্রদ্ধা কাউকেই।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর