• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

বাড়িতে জুয়ার আসর, চিত্রনায়ক গ্রেপ্তার

বিনোদন ডেস্ক
প্রকাশ হয়েছে : বুধবার, ২৯ জুলাই ২০২০ | ১:৩৯ am
                             
                                 

লকডাউনে নিজ ফ্ল্যাটে জুয়ার আসর বসিয়েছিলেন জনপ্রিয় তামিল চিত্রনায়ক শাম। খবর পেয়ে চেন্নাই পুলিশ হানা দিয়ে জুয়ার আসর থেকে জনপ্রিয় অভিনেতা শামসহ আরও ১২ জনকে গ্রেপ্তার করেছে।

লকডাউন পর্বে তামিলনাড়ুজুড়ে জুয়ার রমরমা ব্যবসা শুরু হয়েছে বলে দীর্ঘদিন ধরেই পুলিশের কাছে অভিযোগ জমা পড়ছিল। বেশ কয়েকটি ক্ষেত্রে পুলিশ ব্যবস্থাও নিয়েছিল। কিন্তু তাতেও জুয়ার আসর পুরোপুরি নির্মূল করা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লকডাউনের ভেতর নাঙ্গামবক্কমের ফ্ল্যাটে নিয়মিত জুয়ার আসর বসাতেন দক্ষিণের অভিনেতা শাম। ওই জুয়ার আসরে তামিল চলচ্চিত্রজগতের সঙ্গে যুক্ত প্রচুর অভিনেতা-পরিচালকও যোগ দিতেন।

এই খবর পেয়েই সেখানে হানা দেয় চেন্নাই পুলিশের একটি দল। সেখান থেকেই তথ্য-প্রমাণসহ গ্রেপ্তার করা হয় শামসহ ১৩ জনকে। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ছিলেন বেশ কয়েকজন নতুন পরিচালক, বেসরকারি অফিসের আধিকারিক, হোটেল মালিক, ব্যবসায়ী এমনকি আইনজীবীরাও। তবে অন্য কোনো অভিনেতা গ্রেপ্তার হয়েছেন কি না, তা এখনো স্পষ্ট নয়।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর