• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

ভোট চাইতে গিয়ে আহত নায়িকা মিমি

বিনোদন ডেস্ক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৪:০৯ pm
                             
                                 

তিনি নায়িকা। কলকাতার সিনেমায় অভিনয় করে খ্যাতি পেয়েছেন। দুই বাংলাতেই তার জনপ্রিয়তা বেশ। তবে গেল কয়েক বছর ধরে সক্রিয় তিনি রাজনীতিতেও। মমতা ব্যানার্জির দল সিপিএমের (তৃণমূল কংগ্রেস) হয়ে নির্বাচিত সাংসদ হিসেবে দায়িত্ব পালন করছেন। বলছি মিমি চক্রবর্তীর কথা।

আবারও পশ্চিমবঙ্গে চলছে নির্বাচন। তারকাদের হাত ধরে এবার ভোটের মাঠ বেশ গরম আর জমজমাট। সেখানে দলীয় প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে ভোট চাইছেন মিমি।
সেই প্রার্থীর জন্যই প্রচারে বেরিয়ে আহত হয়েছেন। জানা গেছে, ডান পায়ে আঘাত পেয়েছেন মিমি।

শুক্রবার (২৬ মার্চ) পশ্চিমবঙ্গের হুগলির পুরশুড়ায় গাড়িতে করে প্রচারে যান এ নায়িকা। এ সময় মিমির পায়ে একটি মাইকের মেশিন পড়ে যায়। আর এতে কিছুটা আঘাত পান তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার সূত্রে এ তথ্য জানা গেছে।

তবে আঘাত তেমন গুরুতর কিছু নয়। তবুও প্রার্থীর সমর্থনে মিমির এই পরিশ্রম ও ভোগান্তি দলে তার গুরুত্ব বাড়িয়ে দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

জানা গেছে, শুক্রবার দুপুরে পুরশুড়ার কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচার করতে চিলাডিঙ্গি এলাকায় যান যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ মিমি। হেলিকপ্টারে করে চিলাডিঙ্গিতে যেয়ে নিজের গাড়িতে করে ওই এলাকায় প্রচারের কাজ শুরু করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর