• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

মুখোমুখি অপু বিশ্বাস-মাহিয়া মাহী

বিনোদন ডেস্ক
প্রকাশ হয়েছে : রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ | ৬:২৮ pm
                             
                                 

অপু বিশ্বাস আর মাহিয়া মাহী। দুজনই ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা। এবার এই দুই নায়িকা মুখোমুখি হচ্ছেন। মানে একই দিন দুজনের দুটি ছবি মুক্তি পাচ্ছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে টিভি প্রিমিয়ার আর সিনেপ্লেক্সে মুক্তি পাবে অপু বিশ্বাস অভিনীত শাহরিয়ার নাজিম জয় নির্মিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয় কমলা’। অন্যদিকে একই দিন অনলাইন প্ল্যাটফরমে মুক্তি পাবে মাহিয়া মাহী অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’।

অপুর চলচ্চিত্রে আগমন ২০০৫ সালে প্রখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে। এরপর ২০০৬ সালে তিনি নায়িকা হয়ে বড় পর্দায় আসেন এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে। অন্যদিকে মাহিয়া মাহীর চলচ্চিত্রে অভিষেক ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম ছবি শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’-এর মাধ্যমে।

অপুর প্রথম ছবির নায়ক ছিলেন শাকিব খান আর মাহীর প্রথম ছবির নায়ক ছিলেন বাপ্পী। এবার ১৬ ডিসেম্বর মুক্তি পাওয়া অপুর ছবির নায়ক হবেন বাপ্পী এবং মাহীর ছবির নায়ক শাকিব খান। মানে দুজনের নায়ক হয়ে যাচ্ছে অদল-বদল। এবার দেখার বিষয় কে জিতে? অপু নাকি মাহী?

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর