• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

১৫ বছর পর পরিচালনায় ডিপজল, আসছে ৭ সিনেমা

বিনোদন ডেস্ক
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী ২০২১ | ১:৩৫ am
                             
                                 

ঢাকাই সিনেমার ‘মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। একাধারে অভিনেতা, প্রযোজক ও পরিচালক। প্রায় ১৫ বছর আগে ‘গণ দুশমন’ ও ‘তের পান্ডা এক গুন্ডা’ নামে সিনেমা পরিচালনা করেন এই চলচ্চিত্র তারকা। ওই সময় সিনেমা দুটি বেশ ব্যবসাসফল হয়।

দীর্ঘ বিরতির পর আবারও সিনেমা পরিচালনায় ফিরছেন তিনি। এরই মধ্যে নিয়েছেন সেই প্রস্তুতি। মাঝে অসুস্থতার কারণে তার সিনেমা নির্মাণ পিছিয়ে যায়। অভিনয় থেকেও ছিলেন দূরে। এখন তিনি পুরোপুরি সুস্থ। সুস্থ হয়েই তিনি সিনেমা নির্মাণ শুরু করতে যাচ্ছেন।

৭টি সিনেমা নির্মাণের প্রস্তুতি রয়েছে ডিপজলের। প্রত্যেকটি তিনি নিজেই পরিচালনা করবেন। এসব সিনেমায় অভিনয় করবেন নতুন নায়ক-নায়িকা। এতে ইন্ডাস্ট্রিতে নতুন নায়ক-নায়িকা তৈরি হবে এ ভাবনায় নায়ক-নায়িকার সঙ্কট দূর করতে এ কাজটি করতে চান ডিপজল।

ডিপজল জাগো নিউজকে নিশ্চিত করলেন, আগামী ১৫ জানুয়ারি থেকে তিনি পরিচালক হিসেবে তার সিনেমার শুটিং শুরু করবেন। সিনেমার নাম ‘মানুষ কেন অমানুষ’।

সাভারে অবস্থিত তার নিজের শুটিং হাউজে সিনেমাটির শুটিং শুরু হবে। পরিচালনার পাশাপাশি তিনি এতে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

ছবিতে তার সাথে অভিনয় করবেন জয় চৌধুরী ও মৌ খান। এছাড়া অভিনয় করবেন, সুব্রত, রেবেকাসহ আরো অনেকে।

ডিপজল বলেন, ‘আমার সিনেমার প্রতি দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। এখনও টেলিভিশনে যখন আমার অভিনীত সিনেমা প্রচার করা হয় দর্শক অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেন। দর্শকের এই আগ্রহ আমাকে অনুপ্রাণিত করে। তারা আমার কোনো সিনেমা থেকেই মুখ ফিরিয়ে নেননি। অত্যন্ত আনন্দ নিয়ে উপভোগ করেছেন। আমাদের দেশের সিনেমার প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। ভালো গল্পের সিনেমা তাদের দিতে পারলে তারা তা দেখে।

সিনেমার এই দুরবস্থার মধ্যে যদি দর্শকের মনের মতো গল্পের সিনেমা উপহার দেয়া যায়, তবে তারা দেখবেন। নতুন যে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি, তা দর্শকের মনের মতো করেই নির্মাণ করছি।’

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর