• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

অগ্নিসংযোগ, হামলা ও ভাংচুরের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৭:৫২ pm
                             
                                 

দেশের বিভিন্ন স্থানে হেফাজত ইসলাম কর্তৃক অগ্নিসংযোগ, হামলা ও ভাংচুরের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

২৭ মার্চ শনিবার বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। একই সময়ে বিক্ষোভ মিছিল বের করে লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগ। মিছিলগুলো শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্ত্বরে গিয়ে সংক্ষিপ্ত এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন মাছুম ভূঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন, সাধারন সম্পাদক এড. জহিরুল ইসলাম বাবর, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ, সাধারন সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, সাবেক যুবলীগ নেতা সৈয়দ সাইফুল হাসান পলাশ, সাবেক ছাত্রনেতা সৈয়দ নুরুল আজিম বাবর, নজরুল ইসলাম ভুলু, শেখ জামাল রিপন, সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী, রাকিব হোসেন লোটাস প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, বিএনপি, জামায়াত ও হেফাজত ইসলাম জনগণের জন্য নয়, তারা সহিংসতার রাজনীতিতে লিপ্ত। তারা পূর্বেও মানুষের জানমাল পুড়ে আসছিলো। আবারও নানান ভাবে মানুষ হত্যার পায়তারায় লিপ্ত হচ্ছে। এসময় নেতাকর্মীরা এঘটনায় হুশিয়ারী দিয়ে তীব্র নিন্দ ও প্রতিবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর