• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আজগানা ইউনিয়নে ব্যারিষ্টার তাহরিম সিমান্ত

আমি মানুষের মনের দরজা দখল করতে চাই -ব্যারিষ্টার সিমান্ত

আন্তর্জাতিক ডেক্স
প্রকাশ হয়েছে : সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ৬:৫৫ am
                             
                                 

রবিউল ইসলাম রনি,নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বক্তব্য রাখছেন, আজহারুল ইসলাম- ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ মির্জাপুর।

রবিবার মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। আজগানা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মো. মোক্তার আলী সিদ্দিকী। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শহিদুল ইসলাম মল্লিক শহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুর ইসলাম সিকদার, টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর এলাকা পরিচালক ও চেয়ারম্যান মো. আতিকুল ইসলাম সিকদার, উপজেলা যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজারুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল কাদের সিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক মো. সাইফুর ইসলাম সিয়াম এবং ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্ত।

ফুলেল শুভেচ্ছা দিচ্ছেন, রফিক সিকদার, আজহারুল ইসলাম, হাজী মুক্তার

অন্তপর, ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্তকে ইউনিয়ন আওয়ামীলীগ এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

সিমান্ত তার বক্তব্যে বলেন, আজকে আজগানা ইউনিয়নে যে একত্বতা দেখে গেলাম তা অবশ্যই প্রশংসার দাবিদার রাখে।
তিনি আরও বলেন, আমি কারও জমি দখল করতে চাইনা, আমি ঘর দখল করতে চাইনা, আমি মানুষের মনের দরজা দখল করতে চাই। আমার আচার ব্যবহারের মাধ্যমে, আমি আমার পারিবারিক পরিচয়ের মাধ্যমে, আমার পলিটিক্যাল ব্যাকগ্রাউন্ড এবং এ্যডোকেশনাল ব্যাকগ্রাউন্ড এর মাধ্যমে মানুষের মনে দখল করে থাকতে চাই।

সংবাদটি শেয়ার করুন
  • 94
    Shares


এই বিভাগের আরো খবর