• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

কালকিনিতে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১২:০২ am
                             
                                 

মাদারীপুরের কালকিনিতে কেন্দ্রীয় বিএনপির সহ গনশিক্ষা বিষায়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনের নির্দেশনায় কালকিনি উপজেলা,পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির উদ্যোগে জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে শুক্রবার বাদ জুমআ দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যেদিয়ে জন্ম দিন পালন করা হয়।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘ আয়ু,সুস্বাস্থ্য এবং আপসহীন নেত্রী বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘ আয়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে প্রার্থনা করেন। পরে সকলের মাঝে মিষ্টি বিতরন করেন ।

এ সময় কালকিনি উপজেলা বিএনপির সহ সভাপতি এ্যাডঃ আবুল হাসানাত,পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক কামাল বেপারী,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাই,সাধারন সম্পাদক সিকদার মামুন,দপ্তর সম্পাদক নজরুল ইসলাম,সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আজাদ, পৌর ছাত্রদলের সভাপতি কাওসার হোসেন নান্না, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল খন্দকার,উপজেলা শ্রমিকদলের সাংঠনিক সম্পাদক খাঁন মিজানুর রহমান,ছাত্রনেতা শামিম মোল্লা,যুবদল নেতা মোফাজ্জেল সরদার, সেচ্ছাসেবকদল নেতা আলিম হাওলাদার, আবু কালাম মাতুব্বরসহ সকল সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 21
    Shares


এই বিভাগের আরো খবর