• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ফুলবাড়িয়ায় জাপা নেতা শাহজাহান কবীরের মৃত্যুতে বাবুলের শোক প্রকাশ

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৪৮ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক, জাতীয় ছাত্র সমাজের সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক , শাহজাহান কবির বুধবার সকাল ৯ ঘটিকায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বাদ আছর ফুলবাড়িয়া মহিলা ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা’র সহ- সাধারন সম্পাদক, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা’র নির্বাহী সভাপতি, মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল । বিবৃতিতে তিনি উল্লেখ করেন, মরহুম শাজহাজান দলের জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি কখনো পাওয়ার আশা করেন নি। মন থেকে দলকে ভালবাসতেন। তার মৃত্যুতে ফুলবাড়িয়া উপজেলা তথা জাতীয় পার্টী একজন নিবেদিত কর্মীকে ও নেতা কে হারাল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর