• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

বোয়ালমারীর বর্ষীয়ান রাজনীতিবিদ গোলাম ছরোয়ার মৃধা আর নেই

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | ১২:৩৮ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের দুঃসময়ের কাণ্ডারি, বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ রাজনীতিবিদ, বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চতুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি গোলাম ছরোয়ার মৃধা (৮২) বার্ধক্যজনিত কারনে ২২ অক্টোবর বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার সময় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।)

তিনি পঁচাত্তর পরবর্তী সময় আওয়ামী রাজনীতির চরম দুর্দিনে সাবেক সংসদ আব্দুর রউফ মিয়ার সাথে দলকে শক্তহাতে সামাল দেন । ১৯৮৪ থেকে ১৯৯২ পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ১৯৯১ সাল থেকে ২০০২ খ্রীঃ পর্যন্ত দশ বছর উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এ ছাড়া ৯৮ সালে নির্বাচিত হন চতুল ইউনিয়নের চেয়ারম্যান। এ ছাড়া নানা সামাজিক সংগঠনের কর্ণধারের দায়িত্ব পালন করেন তিনি।

প্রবীণ এই রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ আব্দুর রহমান।

এছাড়া ফরিদপুর ১ আসনের সাংসদ মনজুর হোসেন,আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য ও সাবেক সংসদ কাজী সিরাজুল ইসলাম, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মীরদাহ পিকুল, চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল আলীম মোল্যা শোক প্রকাশ করেছেন।

তিনি ২ ছেলে ১ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন, তার জানাজার নামাজ ২২ অক্টোবর বিকাল ৩ টায় বোয়ালমারী ছোলনা গোরস্থান ময়দানে অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর