• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

মাগুরায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে শতাধিক লোকের আওয়ামী লীগে যোগদান

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১২:৩৫ am
                             
                                 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার সন্ধ্যায় ঐতিহ্যবাহী নন্দলালপুর গ্রামে আওয়ামী লীগে যোগদান,আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হাজরাপুর ইউনিয়ন তআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও হাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবীর হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ মখলেছুর রহমান, জাকির হোসেন লিটনসহ আরো অনেকে। আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল শেষে বি এন পি’র সাবেক নেতা জাকির হোসেন লিটন আওয়ামী লীগের আর্দশের প্রতি অনুপ্রানীত হয়ে শতাধিক নেতা কর্মী নিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি কবীর হোসেনের হাতে হাত রেখে আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠান শেষে জাকির হোসেন লিটন সাংবাদিকদের নিকট জানান – অনেক নির্যাতন সহ্য করে শেষ পর্যন্ত আওয়ামী লীগের আদর্শ ও কর্মকান্ডে দেখে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এবং তাঁর হাতকে আরো শক্তিশালী করার জন্য আমাদের হাজরাপুর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান কবীর হোসেনের হাতে হাত রেখে শতাধিক নেতা কর্মী নিয়ে আজ আমি আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করলাম

সংবাদটি শেয়ার করুন
  • 128
    Shares


এই বিভাগের আরো খবর