• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

যুবলীগের বর্ধিত সভার ব্যানার-ফেস্টুনে ছেঁয়ে গেছে লক্ষ্মীপুর

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ১২:০৬ am
                             
                                 

আগামীকাল ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) লক্ষ্মীপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ বর্ধিত সভাকে ঘিরে ব্যানার-ফেস্টুন ও তোরণে ছেঁয়ে গেছে পুরো জেলা শহর। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

এদিকে বর্ধিত সভাকে ঘিরে সম্ভাব্য পদ প্রত্যাশীরাও ব্যাপক তৎপর। কেন্দ্রীয় নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অসংখ্য ব্যানার, ফেস্টুন ও তোরণ লাগিয়েছেন তারা।

জেলা শহর ঘুরে দেখা যায়, উত্তর তেমুহনী, ঝুমুর, দক্ষিণ তেমুহনী, চকবাজার, জেলা যুবলীগ কার্যালয়, সাব রেজিস্ট্রার অফিসসহ বিভিন্ন সরকারী ভবনে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন। একইভাবে সার্কিট হাউজ এলাকায়ও লাগানো হয়েছে ব্যানার। তবে শনিবার সার্কিট হাউজ থেকে ব্যানার ফেস্টুন অপসারণ করেছে প্রশাসন।


এছাড়া জেলার বিভিন্ন পর্যায়ের যুবলীগের নেতাকর্মীদের নামে শুভেচ্ছাবার্তার ফেস্টুন ও তোরণ দেওয়া হয়েছে। বর্ধিত সভাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব যুবলীগের নেতাকর্মীরা। শুরু থেকে বর্তমান কমিটির বাহিরে যুবলীগকে সুসংগঠিত করতে ব্যাপক কাজ করছেন, সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। তিনি ছাড়াও ব্যানার-ফেস্টুনে শুভেচ্ছা জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা সৈয়দ সাইফুল হাসান পলাশ, সৈয়দ নুরুল আজিম বাবর, নজরুল ইসলাম ভুলু, শেখ জামাল রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস, যুবলীগ নেতা রুপম হাওলাদার। তারা প্রত্যেকেই যুবলীগের পদ-প্রত্যাশী বলে জানা যায়।


যুবলীগের একটি সূত্রে জানা যায়, জেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও চট্রগ্রাম বিভাগী দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও চট্রগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা মোঃ মশিউর রহমান চপল। সভার সভাপতিত্ব করবেন জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্ উদ্দিন টিপু।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সভা আহ্বান করা হয়েছে। সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে মন্তব্য করেন তিনি।

 

কারেন্টবার্তা/মো. সোহেল রানা/লক্ষ্মীপুর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর