• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

শ্রমিক লীগের সভাপতি মন্টুর মৃত্যুতে লক্ষ্মীপুর শাখার শোক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১২:৪৫ am
                             
                                 

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা কমিটি গভীর শোক প্রকাশ করেছে।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ ও যুগ্ম-আহবায়ক মো.ইউসুফ পাটওয়ারী স্বাক্ষরিত এক বার্তায় এ শোক জানানো হয়।

শোক বার্তায় বলেন, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ জ্ঞাপন করেন।

দলীয় সূত্র জানায়, শনিবার (২১ নভেম্বর) বিএনপি-জামায়েত সন্ত্রাসীদের কর্তৃক বাসে অগ্নিসংযোগ এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকির প্রতিবাদে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিল কর্মসূচি স্থগিত করেছে জেলা শ্রমিক লীগ।

তবে শনিবার বাদ আছর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবনের আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে মরহুম ফজলুল হক মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

উল্লেখ,শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শ্রমিক লিগ সভাপতি মন্টু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর