• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

হাকিমপুরে ছাত্রদল’র আহবায়ক কমিটি গঠন

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ১:১৪ am
                             
                                 

দীর্ঘ ১৫ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল’র দিনাজপুর জেলার হাকিমপুর থানা ও পৌর শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আনোয়ার হোসেনকে আহ্বায়ক ও মাফুজার আহম্মেদ বুলবুলকে যুগ্ন আহ্বায়ক এবং সোহাগ হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট হাকিমপুর থানা শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও রেজওয়ান প্রধান রিমনকে আহ্বায়ক ও হাবিবুর রহমানকে যুগ্ন আহ্বায়ক এবং সাখাওয়াত হোসেন রেইনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট হাকিমপুর পৌর শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

থানা কমিটির অন্য সদস্যরা হলেন- রকিউল ইসলাম, জাহিদ ইকবাল রানা, ফয়সাল আলী, এ এইচ মাসুদ রানা, শাফি হোসেন জনি, দেলোয়ার হোসেন, শ্রী মিলন কুমার, আব্দুল হালিম, সাইদুল রহমান ডলার, সাকিব হাসান, হুমাযুন ইসলাম, রুবেল আকন্দ, আরিফুল ইসলাম শাকিল, নাজমুল হোসেন, বিপ্লব হোসেন, ইস্তাদুর রহমান, মাহফুর রহমান, শুভ চৌধুরী।

পৌর কমিটির অন্য সদস্যরা হলেন- মনোয়ার হোসেন, আব্দুল বারিক, চঞ্চল আহেম্মেদ, ইমন হোসেন, স্বপন হোসেন, শিশির ইসলাম, শাহেদ হোসেন সেতু, সাদেক মিয়া, শাওন আহম্মেদ, জয়নাল আবেদিন লিটন, সুমন হোসেন, ইসরাক মন্ডল, হামিদুল ইমলাম, সোহাস হোসেন, বেলাল হোসেন , মাহবুল ইসলাম, মিন্টু হোসেন।

গত মঙ্গলবার (১১ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দিনাজপুর জেলা শাখার সভাপতি রেজাউল রহমান রেজা ও সাধারণ সম্পাদক-আবুজার সেতু এই দুই কমিটির অনুমোদন দেন।

দিনাজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক-আবুজার সেতু জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক নির্দেশে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে দিনাজপুর জেলার সকল উপজেলায় জাতীয়তাবাদী ছাত্রদল যাচাই বাচাই করে ২১ সদস্য করে আহবায়ক কমিটি গঠন করা হচ্ছে। আগামিতে দেশনেত্রী খালেদা জিয়ার বাহুবল হয়ে আন্দলনের মধ্য দিয়ে র্বতমান সরকারকে পরাজিত করে জাতীয়তাবাদী দল বিএনপিসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন শক্তিশালি গড়ে তোলা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর