• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ইবি উপ-উপাচার্যের বিদায় সংবর্ধনা

খলিলুর রহমান, (ইবি) কুষ্টিয়া
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ৩:৪৮ pm
                             
                                 

দ্বিতীয়বারের মতো ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদ সফলভাবে মেয়াদকাল পূর্ণ করায় অধ্যাপক ড. মোঃ শাহীনুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে এই সংবর্ধনার আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এতে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ সরওয়ার মুর্শেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে উপ-উপাচার্যকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি যিনি প্রথম দফায় মেয়াদ শেষ করে দ্বিতীয় দফায় এ পদে নিয়োগ পেয়েছিলেন। ২২ ফেব্রুয়ারি (সোমবার) উপ-উপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদ পূর্ণ করেন তিনি।

এর আগে ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারি তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে প্রথম মেয়াদে নিয়োগ প্রাপ্ত হন। এরপর ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি তাঁকে পূণরায় দ্বিতীয় মেয়াদে ইবির উপ-উপাচার্যের দায়িত্ব দেওয়া হয়। অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে একমাত্র উপ-উপাচার্য যিনি পরপর দু’বার এই পদটি অলংকৃত করেছেন এবং সফলতার সাথে মেয়াদকাল পূর্ণ করেছেন।

এ ব্যাপারে উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহীনুর রহমানের সাথে একান্ত আলাপচারিতায় তিনি জানান, আমি যাদের সাথে কাজ করেছি তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখানে কাজ করতে গিয়ে আমি খুবই স্বাচ্ছন্দবোধ করেছি, আমি নিজে অত্যন্ত ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে সবকিছু দেখেছি। আমি একজন শিক্ষক এবং শিক্ষকতা জায়গায় ফেরত যাচ্ছি। আমি শ্রেণিকক্ষকে সবচেয়ে বেশি ভালোবাসি তাই শিক্ষার্থীদের পাঠনের মাধ্যমে আমার জীবনের স্বপ্ন পূরণ করার চেষ্টা করবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর