• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গৌরীপুর পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা শ্যামনগরে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান শ্যামনগর থানা পুলিশের অভিযানে পলাতক আসামী আটক মির্জাপুরে আদর্শ যুব পরিষদ’র শীতবস্ত্র বিতরণ বাগেরহাটে মানবাধিকার কমিশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত দুর্ধর্ষ সাইফুলের দু চোখ নষ্ট ও পা ভেঙে দিয়েছে শরণখোলার অতিষ্ট জনতা বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শ্যামনগর নকিপুর সরকারি এইচসি হাই স্কুলে যেীন হয়রানী প্রতিরোধ কমিটির সভা

নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম

‘শ্রীপুরে দৃশ্যমান শিক্ষাব্যবস্থার গুনগত মান বাড়াতে কাজ করবো’

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : রবিবার, ১০ জানুয়ারী ২০২১ | ১১:৫৫ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা: তৌফিকুল ইসলাম বলেছেন, আমি আসার পর যা শুনেছি, এটা একটা আদর্শ থানা। প্রধান শিক্ষকদের সাথে আলোচনা করেছি এবং তাদের কাছ থেকে যে সাড়া পেয়েছি তাতে মনে হয়েছে আমি এ উপজেলাকে আমার সর্বোচ্চ টুকু দিতে পারবো। বর্তমান সরকার যেভাবে শিক্ষার গুনগত মান নিয়ে এগিয়ে যাচ্ছে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সেক্ষেত্রে আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি এবং আশা রাখি আমরা আরো এগিয়ে যেতে পারবো। এ উপজেলায় দৃশ্যমান শিক্ষাব্যবস্থার গুনগত মান বাড়াতে কাজ করার প্রত্যায় ব্যক্ত করে সকলের সহযোগিতা  চেয়েছেন তিনি।

নবাগত এ শিক্ষা অফিসার সম্প্রতি যোগদান করেছেন। তিনি ইতিপূর্বে চাপাইনবাবগন্জ জেলার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মুহা: তৌফিকুল ইসলাম ১৯৬৫ সালের ২ জানুয়ারী চাপাইনবাবগন্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গ্রামে জন্মগ্রহন করেন। তিনি ১৯৮০ সালে নবাবগন্জ জেলার রহনপুর আহম্মদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এস. এস. সি এবং রাজশাহী সরকারি কলেজ কলেজ থেকে ১৯৮৩ সালে এইচ. এস. সি পাস করার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক( সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তারপর নাটোর জেলাধীন বাগাতিপাড়ায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে প্রথম যোগদানের মধ্য দিয়ে শুরু হয় তাঁর বর্ণাঢ্যময় কর্মজীবন।

তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনে ২০১৫ সালে ডিজিটাল উদ্ভাবনী মেলায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন তিনি। এছাড়া ২০১৭ সালে জাতীয় পর্যায়ে দেশসেরা শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হন।ব্যক্তিজীবনে তিনি দু’টি কন্যা সন্তানের জনক।বড় মেয়ে তাবাচ্ছুম ফেরদৌস রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ২য় বর্ষের ছাত্রী এবং ছোট মেয়ে নওশীন ফেরদৌস নবাবগন্জ সরকারি কলেজ থেকে এবার এইচ. এস. সি. পাস করেছে। তাঁর স্ত্রী মুসলেহা খাতুন একজন গৃহিনী।

যোগদানের সময় আরও উপস্থিত ছিলেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সুলতান আলী, একাডেমিক সুপারভাইজার মো: মনিরুজ্জামানসহ অন্যরা।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর