• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের উপকরণ আগুনে পুড়ে ধ্বংস মুজিববর্ষ ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ  সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

সড়ক দূর্ঘটনা

রংপুরে ট্রাক চাপায় প্রান গেল চাচা-ভাতিজির

রুহুল আমিন হৃদয়, রংপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৮:২৬ pm
                             
                                 
সড়ক দূর্ঘটনায় নিহত-২

রংপুরে ট্রাক চাপায় প্রান গেল চাচা-ভাতিজির। গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মিঠাপুকুরে আসার পথে আজ (রবিবার) সকাল ১০ টায় উপজেলার একটি ফিলিং স্টেশনের পাশে ট্রাক চাপায় প্রাণ হারায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লতিফপুর থেকে মোটরসাইকেল যোগে মিঠাপুকুরে আসছিল ব্যবসায়ী লাভলু মিয়া (৩৫)। সাথে ছিল তার ৯ বছরের ভাতিজি জুই মনি। মিঠাপুকুর ফিলিং স্টেশনের কাছে এলে পিছন দিক থেকে মালবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শিশু জুই মারা যায়। চাচা লাভলু মিয়াকে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যায়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর আলী বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে অনুসন্ধান করা হচ্ছে এবং নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 61
    Shares


এই বিভাগের আরো খবর