• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মরদেহ উদ্ধার

রংপুরে ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার

রুহুল আমিন হৃদয়, রংপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ৯:১০ pm
                             
                                 
ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

রংপুরের পীরগঞ্জে ধানক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলার ১২ নং মিঠিপুর ইউনিয়নের লাট মিঠিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি পেশায় অটোবাইক চালক বলে ধারণা করছেন স্থানীয়রা। পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস চন্দ্র জানান, সকালে ধানক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত অটোবাইক চালক গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার বুজরুক রসুলপুর (মীরপুর গ্রামের) জয়নাল আকন্দের ছেলে সাফায়েত আকন্দ। তাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে অটোবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত সাফায়েত আকন্দের স্ত্রী রুলি বেগম জানান, শুক্রবার বিকেলে অটোবাইক নিয়ে বাড়ী থেকে বের হয়। রাতে আর বাড়ীতে ফেরেনি। শনিবার সকালে শুনতে পাই আমার স্বামীকে হত্যা করে ধান ক্ষেতের জমিতে ফেলে রাখা হয়েছে।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে পীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। উল্লেখ্য, নিহত সাফায়েত আকন্দের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর